শিরোনাম

পুলিশে চাকুরী দেয়ার নামে ঘুষ নেয়ায় মহিলা প্রতারক গ্রেপ্তার

কসবা প্রতিনিধি : | সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 217 বার

পুলিশে চাকুরী দেয়ার নামে ঘুষ নেয়ায় মহিলা প্রতারক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় পুলিশে চাকুরী দেওয়ার কথা বলে ঘুষ নেয়ার অপরাধে ফুরকান নাহার (৪২) নামে এক মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাতে উপজেলার খাড়েরা ইউনিয়নের দেলী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফুরকান নাহার ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার চরবাহাদুর গ্রামের মফিজ উদ্দিনের মেয়ে এবং একই গ্রামের রুহুল আমিনের স্ত্রী।

পুলিশ জানায়, ফুরকান নাহার প্রতারিত জহিরুল ইসলাম খানের চাচাতো ভাই জমসিদ খানের পূর্ব পরিচিত। পূর্ব পরিচয়ের সুবাদে ফুরকান নাহার জহিরুল ইসলাম খানকে ৫ লাখ টাকা দিলে তার ছেলেকে পুলিশে চাকুরী দেওয়ার কথা বললে চাচাতো ভাই জমসিদ এবং ফুরকান নাহারের কথায় বিশ্বাস করে জহিরুল ইসলাম তার ছেলেকে চাকুরী দেওয়ার জন্য গত কয়েক মাস আগে ফুরকান নাহারকে ২ লাখ ১৫ হাজার টাকা প্রদান করেন। চাকুরী হওয়ার পর বাকি টাকা প্রদান করা হবে। কিন্তু চাকুরী না দিয়েই গত রোববার (২৫.০২.২০১৮) বাকি টাকা নেওয়ার জন্য জহিরুল ইসলামের বাড়িতে আসে। জমসিদ এবং ফোরকান নাহার জানায় আগামী ৬ জুন ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশে লোক নেওয়া হবে। তখনই তার ছেলেকে চাকুরী দেওয়া হবে। তার কথায় জহিরুল ইসলামের সন্দেহ হলে তিনি বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান কবির আহাম্মদ খানকে অবহিত করেন।


পরে খাড়েরা ইউপি চেয়ারম্যান কবির আহমেদ বিষয়টি কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিনকে অবহিত করলে রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত মোহাম্মদ মহিউদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জহিরুল ইসলাম খান বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১