শিরোনাম

পুলিশের বিরুদ্ধে রিট করা আখাউড়ার বিএনপি নেতা গ্রেপ্তার

আখাউড়া প্রতিনিধি : | সোমবার, ০৫ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 209 বার

পুলিশের বিরুদ্ধে রিট করা আখাউড়ার বিএনপি নেতা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আজাদ হোসেন ভূঁইয়াকে গত রবিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। সরকার বিরোধী লিফলেট বিতরণের সময় ছাত্রলীগ নেতারা আটক করে পুলিশের হাতে তুলে দিলে তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখানো হয়।

তাঁর বিরুদ্ধে পৃথক প্রতারণা মামলা দায়ের করে আজ সোমবার (০৫.০৩.২০১৮) আদালতে পাঠানো হয়। হজের জন্য দেওয়া পুলিশের প্রতিবেদনে মৃত দেখানোর ঘটনায় উচ্চ আদালতে রিট করেছিলেন আজাদ হোসেন ভূঁইয়া । গত বছরের জুলাই মাসের এ ঘটনায় আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন তরফদার আদালতে নিঃশর্ত ক্ষমা পান।


রবিবার রাতের ঘটনা প্রসঙ্গে আখাউড়া উপজেলা ছাত্রলীগ নেতা শাহবুদ্দিন বেগ শাপলু ও রাকিবুল ইসলাম জানান, ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী পৌর এলাকার সড়ক বাজার মোটর স্ট্যান্ডে অবস্থান করছিলেন। এ সময় আজাদ ভূঁইয়াকে লিফলেট বিতরণ করতে দেখেন। লিফলেট গুলো সরকার বিরোধী হওয়ার আজাদ হোসেনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন তরফদার জানান, আজাদ হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে। তিনি বিদেশে লোক পাঠিয়ে কথামতো চাকরির ব্যবস্থা না করাসহ বিভিন্ন প্রতারণা করায় রবিবার রাতে একটি মামলা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১