শিরোনাম

আইন-শৃঙ্খলা রক্ষাসহ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপনে

পুলিশের পক্ষ হতে ৩ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা

| মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 63 বার

পুলিশের পক্ষ হতে ৩ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা

গতকাল ১৫ অক্টোবর থেকে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা আরম্ভ হয়েছে। যা আগামী ১৯ অক্টোবর শুক্রবার প্রতিমা বিসর্জনের মাধ্যমে সমাপ্ত হবে। ব্রাহ্মণবাড়িয়া জেলায় সর্বমোট ৫৬৩ টি পূজামন্ডপে শারদীয় দূর্গাপূজা এবং ০৬টি ঘট পূজা অনুষ্ঠিত হবে। তন্মধ্যে অধিক গুরুত্বপূর্ণ পূজামন্ডপ ২০২টি, গুরুত্বপূর্ণ পূজামন্ডপ ২০১টি, সাধারণ পূজামন্ডপ ১৬০টি। জেলার আইন-শৃঙ্খলা রক্ষাসহ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান পালনের লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ হতে ৩ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।

নিরাপত্তা পরিকল্পনায় জেলা সদরসহ প্রত্যেকটি উপজেলায় স্পেশাল মোবাইল ডিউটি, হোন্ডা মোবাইল ডিউটি, চেকপোস্ট ডিউটি, স্ট্রাইকিং রিজার্ভ ডিউটি এবং সাদা পোশাকে ডিউটিতে সর্বমোট ৫১৫ জন পুলিশ অফিসার ও ফোর্স এবং ৩৪৬২ জন আনসার সদস্য মোতায়েন থাকবে। এছাড়া কুমিল্লা-সিলেট মহাসড়ক এবং ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া অংশে সুষ্ঠু যানবাহন চলাচল নিয়ন্ত্রণের লক্ষ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান সমূহে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জেলা পুলিশ দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়সহ ধর্ম-বর্ণ নির্বিশেষে জেলার সকল নাগরিককে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছে।


দুর্গাপূজা উপলক্ষে নিম্ন লিখিত রাস্তাসমূহে গতকাল ১৫ অক্টোবর থেকে ১৯ অক্টোবর সকাল ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত পর্যন্ত ভারী ট্রাক/ কাভার্ড ভ্যান চলাচলে নিয়ন্ত্রণ থাকবে। এগুলো হচ্ছে- মেড্ডা কালভৈরব মন্দিরের উত্তর পার্শ্বের রাস্তা, মেড্ডা হতে পাইকপাড়া, কে দাস মোড় হয়ে সড়ক বাজারের রাস্তা, থানাব্রীজ হতে খালপাড় হয়ে ফ্লাই ওভারের উপর/নীচ দিয়ে কাউতলী মোড় পর্যন্ত, বর্ডার বাজার হতে মঠের গোড়া, খৈয়াসার মোড় হতে থানা ব্রীজ।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০