শিরোনাম

পুলিশের নির্যাতন থেকে বাঁচতে ছাদ থেকে লাফ দিলো যুবক

| মঙ্গলবার, ২২ মে ২০১৮ | পড়া হয়েছে 220 বার

পুলিশের নির্যাতন থেকে বাঁচতে ছাদ থেকে লাফ দিলো যুবক

পুলিশের নির্যাতন থেকে বাঁচতে থানা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে রাসেল মিয়া (১৯) নামে যুবক গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবারের স্বজনরা।

এ ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দিবাগত রাত ৯টার দিকে সদর মডেল থানায়।


রাসেল ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের কোর্ট রোডের সিটি সেন্টারস্থ শাহজালাল ইসলামী ব্যাংকের নৈশপ্রহরী। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাসেলের মামা খবির মিয়া অভিযোগ করে বলেন, সোমবার ভোরে পৌর শহরের সিটি সেন্টারস্থ স্বপ্নলোক ফ্যাশন হাউজের ক্যাশবাক্স থেকে প্রায় দুই লাখ টাকা চুরি হয় বলে দাবি করে কর্তৃপক্ষ। খবর পেয়ে দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন ও সদর মডেল থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে বিকেলে চুরির ঘটনায় রাসেলকে বাড়ি থেকে ডেকে থানায় নিয়ে যাওয়া হয়। থানায় নিয়ে তার ওপর অমানসিক নির্যাতন চালানোর কারণে বাঁচার জন্য রাসেল থানা ভবনের ছাদ থেকে লাফ দেয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, চুরির ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের প্রহরী ও রাসেলসহ বেশ কয়েকজনকে আটক করা হয়। এরপর রাসেল পুলিশের চোখ ফাঁকি দিয়ে তিনতলা থেকে লাফিয়ে নিচে পড়ে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১