শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ার জেএসসি পরীক্ষার ফলাফল

পাশের হার ও জিপিএ-৫ এ এগিয়ে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়

স্টাফ রিপোর্টার : | শনিবার, ৩০ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 348 বার

পাশের হার ও জিপিএ-৫ এ এগিয়ে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়

জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের তিনটি বিদ্যালয়ে পাসের হার শতভাগ। তবে পাশের হার ও জিপিএ-৫-এ এগিয়ে আছে জেলা শহরের ছেলেদের প্রধান বিদ্যাপিঠ অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়।

এবছর জেএসসি পরীক্ষায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে পাশের হার শতভাগ। এ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় ৩৪৩ জন শিক্ষার্থী অংশ নিয়ে ৩৪৩ জনই পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ১৩৭ জন শিক্ষার্থী।


জেলা সদরের গভঃ মডেল গার্লস হাই স্কুল থেকে ২০৫ শিক্ষার্থী অংশ নিয়ে সবাই পাশ করেছে। পাশের হার শতভাগ। জিপিএ-৫ পেয়েছে ৬৯জন শিক্ষার্থী।
জেলা সদরের বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজ থেকে ১৬৬ শিক্ষার্থী অংশ গ্রহণ করে সবাই পাশ করেছে। পাশের হার শতভাগ। জিপিএ-৫ পেয়েছে ৪২ জন শিক্ষার্থী।

জেলা সদরের মেয়েদের শিক্ষা প্রতিষ্ঠান সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩৩৯ পরীক্ষার্থী অংশ নিয়ে পাশ করেছে ৩৩৩জন। পাসের হার ৯৮ দশমিক ২৮ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ৭৮জন শিক্ষার্থী। জেলা সদরের আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ থেকে ২০৬জন পরীক্ষার্থী অংশ নিয়ে পাশ করেছে ১৮৫জন। পাসের হার ৮ ৯ দশমিক ৮১ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ২০ জন শিক্ষার্থী।

সদর উপজেলার চিনাইর আঞ্জুমান আরা উচ্চ বিদ্যালয় থেকে ২২৭ পরীক্ষার্থী অংশ নিয়ে পাশ করেছে ২০২জন। পাসের হার ৮৮ দশমিক ৯৯শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ৩ জন শিক্ষার্থী।

আশুগঞ্জ উপজেলার আশুগঞ্জ সারকারখানা স্কুল এন্ড কলেজ থেকে ১৩৭ পরীক্ষার্থী অংশ গ্রহণ করে পাশ করেছে ১১৮জন। পাসের হার ৮৬ দশমিক ১৩ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ২৯জন শিক্ষার্থী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১