শিরোনাম

আদি ভোরের সাথী’র বর্ষবরণ অনুষ্ঠানে পৌর মেয়র নায়ার কবীর

পহেলা বৈশাখ আবহমান বাংলার ঐতিহ্য ও সাংস্কৃতি

| সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 187 বার

পহেলা বৈশাখ আবহমান বাংলার ঐতিহ্য ও সাংস্কৃতি

বাংলা নববর্ষ ১৪২৫ বঙ্গাব্দ উদযাপন উপলক্ষে শনিবার সকালে শহরের লোকনাথ দিঘীর পাড়ে প্রতিষ্ঠিত আদি ভোরের সাথী সংগঠনের আয়োজনে পার্কভিউ কমিউনিটি সেন্টারে শুভেচ্ছা বিনিময়, বৈশাখী আলোচনা সভা ও বাংলার ঐতিহ্যবাহী দই-চিরার আয়োজন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন।


অনুষ্ঠানের শুরুতেই সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা স্থানীয় লোকনাথ দিঘীর ময়দান থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আলহাজ্ব এডঃ হাবিব উল্লাহ্, ডাঃ মেজবাহ উদ্দিন চৌধুরী, আলহাজ্ব আব্দুস সালাম, আলহাজ্ব ইস্কান্দার মির্জা, আলহাজ্ব আব্দুর রৌফ মোতাইদ, মোঃ শাহানুর খান, মোঃ সেলিম মিয়া, উত্তম বণিক, কবির হোসেন, নিশিত দেবনাথ, কবির আহমেদ, মাসুদ রানাসহ অন্যান্য সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে নায়ার কবীর বলেন, পহেলা বৈশাখ আবহমান বাংলার ঐতিহ্য ও সাংস্কৃতি। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বাংলার ঐতিহ্যকে আমাদের ধরে রাখতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, বাংলা নববর্ষ বয়ে আনুক সকলের জীবনে সুখ ও সমৃদ্ধি। আসুন নতুন বছরের প্রথম দিনে অঙ্গিকার করি, জঙ্গিবাদ মুক্তি একটি সুন্দর বাংলাদেশ বিনির্মানে প্রতিশ্র“তবদ্ধ হই।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১