শিরোনাম

আখাউড়া নতুন থানা ভবন উদ্বোধন

‘পরিবারে জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ গড়ে তোলা হবে’

| শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 563 বার

‘পরিবারে জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ গড়ে তোলা হবে’

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, প্রত্যেকটা পরিবারে ও এলাকায় জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ গড়ে তোলা হবে।

শনিবার ২৪ সেপ্টেম্বর দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার নতুন চারতলা ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


আইজিপি বলেন, এই বাংলার মানুষ জঙ্গিবাদ পছন্দ করে না। বাংলার জনগণকে সঙ্গে নিয়ে আমরা যথেষ্ট জঙ্গিবিরোধী অভিযান চালিয়েছি। জনগণের সমর্থন আছে বলেই আমরা জঙ্গিবাদ নির্মূলে সক্ষম হচ্ছি। অল্প সময়ের মধ্যেই যেসব জঙ্গি মাথাচাড়া দিয়ে উঠেছিল তাদেরকে আমরা কঠোর হাতে দমন করেছি।

তিনি আরও বলেন, সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বিশ্বাস করে। তাই জনগণকে সম্পৃক্ত করে প্রত্যেকটা এলাকায়, এমনকি প্রত্যেকটা পরিবারে জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ গড়ে তোলা হবে।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম, নৌপুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) আব্দুল মান্নান ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. রেজওয়ানুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।

আখাউড়ার সুধী সমাবেশ শেষ করে পুলিশের আইজিপি এ কে এম শহীদুল হক ব্রাহ্মণবাড়িয়া শহরের দুই নম্বর পুলিশ ফাঁড়ি ভবনের উদ্বোধন করবেন। এরপর বিকেল তিনটার দিকে শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে কমিউনিটি পুলিশের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০