শিরোনাম

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সদর ও বিজয়নগর উপজেলায় ভিজিএফ’র চাল দেয়া শুরু

স্টাফ রিপোর্টার : | রবিবার, ১০ জুন ২০১৮ | পড়া হয়েছে 291 বার

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সদর ও বিজয়নগর উপজেলায় ভিজিএফ’র চাল দেয়া শুরু

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে অতিদরিদ্র ব্যক্তি পরিবারকে খাদ্য শস্য ভিজিএফ কর্মসূচীর আওতায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১১টি ইউনিয়নে ২১৯.৬২০ মেঃ টন, বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়নে ১৮৮.৬৭০ মেঃ টন এবং ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার ১২টি ওয়ার্ডে চাল বরাদ্ধ করা হয়েছে।

সদর উপজেলার ১১ টি ইউনিয়ন, বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়ন এবং ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ১২টি ওয়ার্ডের মোট ৪৪ হাজার ২৫০জন কার্ডধারীর প্রত্যেকে ১০ কেজি করে চাল পাবেন।


সদর উপজেলার ১১টি ইউনিয়নের ২১৯৬২জন কার্ডধারীর মধ্যে মজলিশপুর ইউনিয়নে ১৮১০ জন, বুধল ইউনিয়নে ১৬০১ জন, তালশহর (পূর্ব) ইউনিয়নে ১৫৯১ জন, সুহিলপুর ইউনিয়নে ২৬৬৪ জন, নাটাই (উত্তর) ইউনিয়নে ২১৫৯ জন, নাটাইল (দক্ষিণ) ইউনিয়নে ১৮৭০ জন, রামরাইল ইউনিয়নে ২০২৯ জন, সুলতানপুর ইউনিয়নে ২০১৯ জন, বাসুদেব ইউনিয়নে ২২৫১ জন, মাছিহাতা ইউনিয়নে ২৫৪২ জন এবং সাদেকপুর ইউনিয়নে ১৪২৬ জন কার্ডধারী চাল পাবেন।

বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়নের ১৮৮৬৭ জন কার্ডধারীর মধ্যে চান্দুরা ইউনিয়নে ২২৫৩ জন, হরষপুর ইউনিয়নে ২৪৫৩ জন, ইছাপুরা ইউনিয়নে ১০৫৩ জন, চম্পকনগর ইউনিয়নে ১২০২ জন, পত্তন ইউনিয়নে ২০৪১ জন, পাহাড়পুর ইউনিয়নে ২৬১৮ জন, বিষ্ণপুর ইউনিয়নে ১২২৩ জন, সিঙ্গারবিল ইউনিয়নে ২০২২ জন এবং চর-ইসলামপুর ইউনিয়নের ১২০৬ জন কার্ডধারীর প্রত্যেকে ১০ কেজি করে চাল পাবেন।

এ ছাড়াও ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার ১২টি ওয়ার্ডে ৪৬২১ জন কার্ডধারীর প্রত্যেকে ১০ কেজি করে চাল পাবেন বলে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম জানিয়েছেন।

তিনি বলেন, ইতিমধ্যেই সদর উপজেলায় ভিজিএফ’র চাল দেয়া শুরু হয়েছে এবং আজ রবিবার (১০.০৬.২০১৮) থেকে বিজয়নগর উপজেলায় চাল দেওয়া শুরু হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০