শিরোনাম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নাসিরনগরে গরীব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ

নাসিরনগর প্রতিনিধি : | শুক্রবার, ১৫ জুন ২০১৮ | পড়া হয়েছে 218 বার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নাসিরনগরে গরীব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ

‘আমাদের সমাজ আমরাই গড়ি, সুস্থ্য সমাজ বিনিমার্ণ করি’ এই শ্লোগানকে সামনে রেখে বিবেকের তাড়নায়, মানবতার সেবায় বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদ নুরপুরের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার দুঃস্থ ও অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণ বৃহস্পতিবার (১৪.০৬.২০১৮) নুরপুর বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে পরিষদের সভাপতি মোঃ রাশেদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে মোর্শেদ জাহিদের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ও কথা সাহিত্যিক মফিজ উদ্দীন আহমেদ ফরিদ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আজাহারুল হক, সমাজ সেবক হুমায়ুন রেজা চৌধুরী, মহিদুজ্জামান টিটু, এম এ কাসেম, আক্তার হোসেন,নুরপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বশির আল হেলাল, প্রভাষক মাঈনুদ্দিন ভূঁইয়া শান্তু, প্রভাষক ছোয়াব আহমেদ রাতুল, প্রভাষক নবী হোসেন ইমন, সাংবাদিক আকতার হোসেন ভূঁইয়া, বকুল চৌধুরী, মনির হোসেন।


অনুষ্ঠানে সভায় বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহবায়ক এম.আর হাসান রাশেদ, যুগ্ম-আহবায়ক ইস্তিয়াক উদ্দিন প্রমুখ ।

অনুষ্ঠানে ৯০ জন মহিলা ও পুরুষ অসহায় ও দুঃস্থদের মধ্যে শাড়ি ও লূঙ্গী বিতরণ করা হয়। পরে দোয়া ও ইফতার অনুষ্ঠিত আয়োজন করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা জসিম উদ্দিন।

এতে উপস্থিত ছিলেন বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টাসহ কমিটির সদসবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১