শিরোনাম

আখাউড়ায় বিজয় দিবসের আলোচনা সভায় আইনমন্ত্রী আনিসুল হক এমপি

পদ্মা সেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি

আখাউড়া প্রতিনিধি | বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 90 বার

পদ্মা সেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, পদ্মা সেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি। তবে বিএনপির নয়, কেন না আপনারা (বিএনপি) এটা নিয়ে ষড়যন্ত্র করেছেন।

তিনি বুধবার ১৬ ডিসেম্বর ২০২০ সকাল সোয়া ১০টায় মহান বিজয় দিবস উপলক্ষে আখাউড়া উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ নূর এ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি, “ পদ্মা সেতু কারো পৈতৃক সম্পত্তি নয়- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এর এমন কথার জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র হয়েছে। আমাদের সৌভাগ্য যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো যোগ্য নেতা পেয়েছি। তিনি দেশের টাকায় পদ্মা সেতু করার কথা ঘোষনা দেন। আজ বিজয় দিবসে গর্ব করে বলতে পারি পদ্মা সেতু হয়ে গেছে।
আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন, সহকারি কমিশনার (ভূমি) মোঃ মেজবাউল আলম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রসুল আহমেদ নিজামী প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১