শিরোনাম

পুনাক ব্রাহ্মণবাড়িয়া এর উদ্যোগে

পথ শিশুদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

| বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | পড়া হয়েছে 108 বার

পথ শিশুদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে পথ শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বুধবার (৩০.০৫.২০১৮) সুবিধা বঞ্চিত পথ শিশুদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার বাংলো “স্বপ্ন বিলাসে” এ ইফতারের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ব্রাহ্মণবাড়িয়া সভানেত্রী উম্মে সালমা মুন্নি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ রেজাউল কবির, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ব্রাহ্মণবাড়িয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর), মোঃ আবু সাঈদ, সোনিয়া পারভীন, সহকারী পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, হাসিবা খানম সহকারী কমিশনারসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ব্রাহ্মণবাড়িয়া সভানেত্রী উম্মে সালমা মুন্নি বক্তব্যে বলেন, পবিত্র মাহে রমজানে সামাজিক দায়বদ্ধতা কারণে পুনাকের পক্ষ থেকে এ আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ভবিষ্যৎতে আরো বড় পরিসরে কোমলমতি পথ শিশুদের নিয়ে ইফতারের আয়োজন করার ইচ্ছা ব্যক্ত করেন। পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়ার পথ শিশুদের সার্বিক উন্নয়ন ও তাদের জীবনমানের উন্নয়নে তাদের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন। অনুষ্ঠানে পুনাক সভানেত্রী পথ শিশুদের সাথে কুশল বিনিময় করেন। পরে, দেশের শান্তি, নিরাপত্তা ও অব্যাহত অগ্রযাত্রা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উক্ত ইফতার অনুষ্ঠানে ৩০০ শতাধিক সুবিধা বঞ্চিত পথ শিশু অংশগ্রহণ করে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১