শিরোনাম

নৈশপ্রহরীর মৃত্যুর ঘটনায় থানায় এজাহার

স্টাফ রিপোর্টার : | শনিবার, ২৬ মে ২০১৮ | পড়া হয়েছে 115 বার

নৈশপ্রহরীর মৃত্যুর ঘটনায় থানায় এজাহার

ব্রাহ্মণবাড়িয়ায় সদর মডেল থানা ভবনের ছাদ থেকে ঝাঁপ দিয়ে নৈশপ্রহরী রাসেল মিয়া (২০) নিহত হওয়ার ঘটনায় পৌরসভার মেয়র নায়ার কবিরের ভাতিজা ও স্বপ্নলোক গার্মেন্টসের মালিক আসিফ ইকবাল খানের বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছে তার পরিবার।

বৃহস্পতিবার (২৪.০৫.২০১৮) রাতে নিহত রাসেলের মা আমেনা বেগম আসিফ ইকবালকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে সদর থানায় একটি এজাহার জমা দিয়েছেন। যদিও এজাহারটি হত্যা মামলা হিসেবে এখনো রেকর্ড করা হয়নি বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ মো: নবীর হোসেন।


এজাহারে উল্লেখ করা অপর ৩ আসামি হলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি সাইদুজ্জামান আরিফ, স্বপ্নলোকের কর্মচারী সুমন ও রাজেশ। এজাহারে উল্লেখ করা হয়েছে, শহরের কোর্ট রোডস্থ সিটি সেন্টারের স্বপ্নলোকে ফ্যাশন হাউজের মালিক আসিফ ইকবাল খান তার দোকানে চুরির অভিযোগে গত সোমবার শাহজালাল ইসলামী ব্যাংকের এটিএম বুথের নৈশপ্রহরী রাসেলকে বাড়ি থেকে ডেকে এনে অন্য আসামিদের সাথে নিয়ে তাকে বেধড়ক মারধর করে। পরে তাকে চুরির অপবাদ দিয়ে সদর থানায় নিয়ে গেলে ডিউটি অফিসার রাসেলকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠাতে বলেন। এরপর আসিফ ও সুমন রাসেলকে হত্যার উদ্দেশ্যে থানা ভবনের ছাদ থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন। পরবর্তীতে রাসেলকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৩.০৫.২০১৮) দিবাগত রাত তিনটা ২০ মিনিটে ঢাকা মেডিকেলে রাসেল মারা যান।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নবীর হোসেন বলেন, যে কারোর বিরুদ্ধে অভিযোগ জমা দিতে পারেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১