শিরোনাম

রামরাইল ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০১৬

নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আবদুল গফুর

প্রতিনিধি | শনিবার, ২১ মে ২০১৬ | পড়া হয়েছে 289 বার

নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আবদুল গফুর

দল ও নৌকা প্রতীকের বৃহত্তর স্বার্থে নির্বাচন থেকে থেকে সড়ে দাড়িয়েছেন সদর উপজেলার রামরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোঃ আবদুল গফুর (চশমা)। গত শুক্রবার তিনি নির্বাচন থেকে সড়ে দাড়ানোর ঘোষনা দিয়ে তার সমর্থকদেরকে নৌকা মার্কার পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানান।
এদিকে সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী  মোঃ আবদুল গফুর নির্বাচন থেকে সড়ে দাড়ানোর ঘোষনা দেওয়ায় রামরাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে।
এ ব্যাপারে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোঃ আবদুল গফুরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি রামরাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। দলীয় নেতা-কর্মীদের অনুরোধ এবং দল ও নৌকা প্রতীকের বৃহত্তর স্বার্থে আমি নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছি এবং আমার সমর্থকদেরকে নৌকা মার্কার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য অনুরোধ করেছি। উল্লেখ্য আগামী ২৮ মে রামরাইল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মোঃ শাহাদাত খান।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০