শিরোনাম

আশুগঞ্জে হিন্দু ধর্মীয় মহোৎসবে অ্যাডভোকেট রানা দাশগুপ্ত

নির্বাচন এলেই টার্গেটে পরিণত হয় দেশের সংখ্যালঘুরা

আশুগঞ্জ প্রতিনিধি : | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 158 বার

নির্বাচন এলেই টার্গেটে পরিণত হয় দেশের সংখ্যালঘুরা

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খৃস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এবং আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত বলেছেন, দেশের একশত ১৬১ আসনেই সংখ্যালঘু সম্প্রদায়ের ভোট যে কোন দলের বিজয়ের জন্য নিয়ামক হিসেবে প্রমাণিত। নির্বাচন এলেই টার্গেটে পরিণত হয় দেশের সংখ্যালঘুরা। তিনি আগামী নির্বাচনে সংখ্যালঘুদের নিরাপত্তা ও অধিকার নিশ্চিত করার দাবি জানান।

তিনি বুধবার (২১.০২.২০১৮) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার লালপুরে সপ্তাহব্যাপী শ্রী শ্রী ঠাকুর রামচন্দ্র দেবের (রাম ঠাকুর) মহোৎসবের উদ্বোধনকালে একথা বলেন।


উৎসবের প্রধান উদ্যোক্তা সুহাস দাস চৌধুরীর সভাপতিত্বে উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হিন্দু, বৌদ্ধ ও খৃস্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও জয়ন্তী রায়, ঢাকা সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্ত রঞ্জন দাস, আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবু নাসের আহমেদ, লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল খায়ের এবং সাবেক চেয়ারম্যান মোরশেদ মাস্টার প্রমুখ।

উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট শিল্পপতি শ্যামল দাসকে (সি আই পি) সংবর্ধনা দেয়া হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১