শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম

নির্বাচনে কোন কর্মকর্তা অনিয়ম করলে তাকে জেলে পাঠানো হবে

শামীম উন বাছির | শুক্রবার, ২৯ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 371 বার

নির্বাচনে কোন কর্মকর্তা অনিয়ম করলে তাকে জেলে পাঠানো হবে

নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম বলেছেন, নির্বাচনে যদি কোন কর্মকর্তা অনিয়ম করেন, তাহলে ওই কর্মকর্তাকে জেলে পাঠানো হবে। গ্রহণযোগ্য নির্বাচন না হলে প্রয়োজনে পুরো উপজেলার নির্বাচন বন্ধ করে দেয়া হবে।

তিনি গত বৃহস্পতিবার (২৮মার্চ ২০১৯) দুপুরে পঞ্চম উপজেলা পরিষদের চতুর্থধাপে নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় আসলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।


তিনি বলেন, ভোটাররা যেন ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সেজন্য নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা হবে। একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনকে নিয়ে ভোটারদের মধ্যে ভয় ভীতি কাজ করছে। বিগত নির্বাচনে এখানে শত শত রাউন্ড গুলি বর্ষনের ঘটনা ঘটেছে। সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন না হলে প্রয়োজনে পুরো উপজেলার নির্বাচন বন্ধ করে দেয়া হবে। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য যা করা দরকার, আমরা তাই করবো।

এ সময় জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার আনোয়ার হোসেন খাঁন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাহেদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়াসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তার উপস্থিত ছিলেন। পরে তিনি নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ দেন। উল্লেখ্য আগামী ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়া জেলার ৫টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১