শিরোনাম

আগামী নির্বাচনে নির্বাচনী নৌকার পক্ষে ভোট প্রার্থনার কর্মী সভায় মহিউদ্দিন মহি

নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে জয়ী করতে হবে

বাঞ্ছারামপুর প্রতিনিধি : | রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 232 বার

নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে জয়ী করতে হবে

আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ খান। তিনি বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা ও নৌকার বিকল্প নেই। গতকাল শনিবার বাঞ্ছারামপুর সদর উপজেলার ভিটি ঝগড়ারচর ও দূর্গারামপুর গ্রামের যৌথ আয়োজনে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত আগামী নির্বাচনে নির্বাচনী নৌকার পক্ষে ভোট প্রার্থনার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে মহিউদ্দিন মহি এ কথা বলেন। এছাড়া কর্মী সভায় নির্বাচনকে সামনে রেখে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার অনুরোধ করেন তিনি।

সভায় মহি বলেন, দুর্নীতির দেশ, খাদ্য ঘাটতির দেশ, বিদ্যুৎ ঘাটতির দেশ, জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল এ বাংলাদেশ। একমাত্র বঙ্গবন্ধু কন্যার কারণেই এ দেশ আজ সফল। এই দেশ আজ খাদ্য উদ্বৃত্তের দেশ, বিদ্যুতের স্বয়ংসম্পূর্ণ দেশ। সামনে চ্যালেঞ্জ আসছে উল্লেখ করে মহি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিকল্প আর কিছু নেই। প্রধানমন্ত্রীর সফলতার কথা আজ বিশ্বজুড়ে আলোচিত হচ্ছে। নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে জয়ী করতে হবে। বঙ্গবন্ধু কন্যাকে গ্রেনেডের মাধ্যমে হত্যার চেষ্টার সঙ্গে বিএনপি-জামায়াত-জঙ্গী গোষ্ঠীর ষড়যন্ত্রের বিষয়ে তিনি বলেন, এ চক্রান্ত এখনো থেমে নেই। বিএনপি এখন সন্ত্রাসী সংগঠণ। তারা গ্রেনেড হামলা চালিয়ে জাতিকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল। দেশীয় ঘাতকদের নিয়ে তারা একের পর এক ষড়যন্ত্র করছে। যুদ্ধাপরাধীদের গাড়িতেও জাতীয় পতাকা দেখা গেছে।


সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মুশফিকুল মান্নান বায়ূ, যুবলীগ নেতা জসীম উদ্দিন, মানিক কন্ট্রাকটার, সাইদ আহমেদ বাবু, মাখন প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১