শিরোনাম

মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধনকালে অ্যাড. তানভীর ভূঁইয়া

নিরক্ষরমুক্ত উপজেলা গড়তে শিক্ষকদের ভূমিকা গুরুত্বপূর্ণ

| সোমবার, ২২ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 207 বার

নিরক্ষরমুক্ত উপজেলা গড়তে শিক্ষকদের ভূমিকা গুরুত্বপূর্ণ

৬৪ জেলায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের অধীনে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে পাঁচ দিনব্যাপী শিক্ষক ও সুপারভাইজারদের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করা হয়েছে। আজ ২২ অক্টোবর সোমবার উপজেলার চান্দুরা ইউনিয়ন পরিষদ হলরুমে জেলা উপ আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর ব্যবস্থাপনায় ভরসা ব্রাহ্মণবাড়িয়া পরিবেশ উন্নয়নের বাস্তবায়নে চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.এম শামিউল হক চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড.তানভীর ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাড.তানভীর ভূঁইয়া বলেন,বিজয়নগরকে নিরক্ষর মুক্ত করতে শিক্ষদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, ইতিমধ্যেই বিজয়নগর উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় এসেছে। এ জনপদের উন্নয়নের রূপকার আমাদের প্রাণপ্রিয় নেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি’র প্রচেষ্টায় সরকার বিজয়নগরে যে উন্নয়ন করেছে, অতীতে আর কোন সরকারের আমলে এতো উন্নয়ন হয় নাই। আসন্ন নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নাই। এ জন্য নৌকার বিজয়ে সকলকে কাজ করার আহবান জানান।


মো. আশিকুর রহমান আশিকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রোগ্রাম অফিসার মো: রাকিব উদ্দিন , ভরসার নির্বাহী পরিচালক আলমগীর তালুকদার, সমন্বয়কারী ইশতিয়াক আহম্মেদ রুমেল, প্রশিক্ষক নিহার রঞ্জন সরকার প্রমুখ।

প্রশিক্ষণে ৯২জন শিক্ষক ও সুপারভাইজার অংশগ্রহণ করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১