শিরোনাম

নিজের হাত খরচের টাকায় অসহায় দরিদ্র মানুষের সেবায় পাশে দাঁড়িয়েছে ব্রাহ্মণবাড়িয়ার “অসহায়দের পাশে আমরা”

স্টাফ রিপোর্টার : | রবিবার, ০১ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 517 বার

নিজের হাত খরচের টাকায় অসহায় দরিদ্র মানুষের সেবায় পাশে দাঁড়িয়েছে ব্রাহ্মণবাড়িয়ার “অসহায়দের পাশে আমরা”

অসহায় দরিদ্র, দুঃস্থ নারী পুরুষ এবং শিক্ষা বঞ্চিত পথ শিশুদের পাশে দাঁড়িয়েছে ব্রাহ্মণবাড়িয়ায় নব গঠিত মানবতাবাদী সংগঠন “অসহায়দের পাশে আমরা”। জেলা সদরের মৌলভী পাড়ায় গঠিত এই সংগঠনের বেশির ভাগ সদস্যই কলেজ ও স্কুলের শিক্ষার্থী। কলেজ শিক্ষার্থী এবং মৌলভী পাড়া মহল্লার ক্ষুদ্র ব্যবসায়ী মা টেলিকম এর সত্বাধিকারী আদনান হোসাইন উজ্জ্বল এর দীর্ঘ দিনের মানবিক সহায়তার চিন্তা ভাবনার ফসল “অসহায়দের পাশে আমরা”।

ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট ব্যাংকার আতাউর রহমান শাহীন, অ্যাড: আবদুল জব্বার মামুন, দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়ার সম্পাদক মোঃ আবু নাসের রতন, রাজনীতিবিদ মনিরুল হোসেন রুবেল, মোঃ সুমন মিয়াকে উপদেষ্টা এবং শিক্ষার্থী আদনান হোসাইন উজ্জ্বলকে সভাপতি, মেহেদী হাসান, তারেকুল হক ও সাইফুল ইসলাম হৃদয়কে সহ-সভাপতি, সারোয়ার হাসান সারুকে সাধারণ সম্পাদক, রবিউল হাসান রবিন, সরোদ বণিককে যুগ্ম সম্পাদক, সবুজ আহমেদ সোহেলকে সাংগঠনিক সম্পাদক, মোঃ সাব্বির হোসেনকে প্রচার সম্পাদক, জুবায়ের দুর্জয় মশিউর আকিম তানভীর বিনিআমিন আশিক রবিন প্রশান্ত সামি নাসিম জারিফ সাব্বির ফাহিম আশিক জুবায়েদ নারায়ন ও তুর্যয় বণিককে কার্যকরী সদস্য মনোনীত করে গঠিত এই মানবতাবাদী সংগঠনটির শুভযাত্রা শুরু হয়। পরিকল্পিত কার্যক্রমের অংশ অনুসারে আজ রবিবার (০১.০৪.২০১৮) সকালে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ষ্টেশন প্লাটফরমে নিজেদের হাত খরচের সংগৃহিত টাকায় সমস্যাগ্রস্ত ৬৫জন দুঃস্থ দরিদ্র অসহায় বৃদ্ধ বৃদ্ধা তরুণ নারী পুরুষকে প্রাথমিক চিকিৎসার ঔষধ এবং খাদ্য সহায়তা ও গত ২৯ মার্চ বৃহস্পতিবার অবকাশ রেষ্ট হাউজ, রেজা ই রাব্বী ফারুকী পার্ক এলাকায় শিক্ষা বঞ্চিত হাত পেতে ভিক্ষা করে বেড়ানো ৩০জন পথ শিশুর মাঝে ফাষ্ট ফুড খাদ্য সহায়তা প্রদান করে “অসহায়দের পাশে আমরা”। পাশাপাশি বিভিন্ন ধরণের সুপরামর্শ দেয়।


এ সময় মানবতাবাদী এই সংগঠনটির সকল পর্যায়ের কর্মকর্তা, কার্যকরী সদস্য, দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়া এর বার্তা সম্পাদক মোঃ আবুল হাসনাত অপু, ফটো সাংবাদিক সুজন মাহমুদ উপস্থিত ছিলেন। এহেন মানবিক কার্যক্রম দেখে রেলওয়ে ষ্টেশনে উপস্থিত ট্রেন যাত্রী, পুলিশ ও বিভিন্ন স্তরের সচেতন নাগরিকগণ “অসহায়দের পাশে আমরা”র ভূয়শী প্রশংসা করে মানবিক কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান। প্রতিটি সুবিধা বঞ্চিত মানুষের মৌলিক অধিকার সমূহ বাস্তবায়নই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য বলে অভিমত ব্যক্ত করেন সংগঠনের মূল উদ্যোক্তা আদনান হোসাইন উজ্জ্বল। তিনি এ বিষয়ে প্রশাসনসহ বিত্তবানদের সহায়তা কামনা করেছেন। কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১