শিরোনাম

নাসিরনগর হাসপাতালের নিরাপত্তা প্রহরীর উপর সন্ত্রাসী হামলা ॥ গ্রেপ্তার-২

নাসিরনগর প্রতিনিধি | শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 141 বার

নাসিরনগর হাসপাতালের নিরাপত্তা প্রহরীর উপর সন্ত্রাসী হামলা ॥ গ্রেপ্তার-২

চিকিৎসক ও নার্সদেরকে গালমন্দ করার প্রতিবাদ করায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তা প্রহরী সায়েদ মোল্লা-(৩২) এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।
আহত সায়েদ মোল্লাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নিরাপত্তা প্রহরী সায়েদ মোল্লা উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামের খুরশেদ মোল্লার ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশ দু’জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, নাসিরনগর উপজেলা সদরের নিরানন্দ দাসের ছেলে সমীর দাস এবং একই উপজেলার গোয়ালনগর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মতিলাল দাসের ছেলে টিটু দাস।
আহত সায়েদ মোল্লা ২০১৩ সাল থেকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তা প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত বৃহস্পতিবার রাত ১০টার সময় টিটু দাসের মা লক্ষী রানী দাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষণ পর হাসপাতালের ওয়াশ রুমে গিয়ে পড়ে যান লক্ষী রানী। এ ঘটনাকে কেন্দ্র করে টিটু নার্সদের ডিউটি রুমে গিয়ে নার্স কোহিনুর আক্তারকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ সময় আবাসিক মেডিকেল অফিসার শফিকুল ইসলাম এগিয়ে আসলে তাকেও লাঞ্ছিত করা হয়। এ ঘটনার প্রতিবাদ করায় টিটু ও তার সহযোগীরা হাসপাতালের নিরাপত্তা প্রহরী সায়েদ মোল্লাকে পিটিয়ে জখম করে। পরে তারা পালিয়ে যাওয়ার সময় হাসপাতাল চত্বরে আগুন লাগিয়ে দেয়। স্থানীয়দের সহযোগীতায় আগুন নিভানো হয়।


এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজ্যিৎ রায় বলেন, আমরা চরম নিরাপত্তাহীনতায় আছি। হাসপাতালের ভেতরে ডাক্তার, নার্স নিরাপত্তা প্রহরীকে মারধর করেছে সন্ত্রাসীরা।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান বলেন, এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০