শিরোনাম

নাসিরনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

| সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 517 বার

নাসিরনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং,বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা,ভিশনঃ ২০২১ এর লক্ষ্য এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয় নিয়ে ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার নাসিরনগর উপজেলায় ব্রাহ্মণবাড়িয়া জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা ও সংগীতানুষ্ঠান হবে। এ উপলক্ষ নিয়ে জেলা তথ্য অফিসের আয়োজনে আজ সোমবার বিকালে  এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
নাসিরনগর প্রেসক্লাব  মিলনায়তনে অনুষ্ঠিত এ প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্যে জেলা তথ্য অফিসার (ভারপ্রাপ্ত) দীপক চন্দ্র দাস বলেন, দেশবাসীর প্রত্যাশা অনুযায়ী বর্তমান সরকার একটি সুখী সমৃদ্ধ এবং মহান মুক্তিযুদ্ধেও চেতনায় উজ্জীবিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে উল্লেখ্যযোগ্য সাফল্য অর্জন করেছে। অর্থনীতি, শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি, স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা, পরিবেশ উন্নয়ন ইত্যাদী খাতে বিভিন্ন কার্যকরী পদক্ষেপ গ্রহণের ফলে দেশ ইতোমধ্যে নিম্ন মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। তিনি বলেন, সরকারের অর্জিত এমন সফলতা ও উন্নয়ন ভাবনা এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক মঙ্গলবার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে আলোচনা ও সংগীতানুষ্ঠন। তিনি সকলকে এ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য  অনুরোধ জানান।
প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন নাসিরনগর প্রেসক্লাব সভাপতি সুজিত কুমার চক্রবর্তী (দৈনিক প্রজাবন্ধু),সহ-সভাপতি আকতার হোসেন ভুইয়া(দৈনিক ইত্তেফাক),সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সবুজ(দৈনিক সংবাদ),যুগ্ম সম্পাদক আসমত আলী(দৈনিক নয়াদিগন্ত),সাবেক সভাপতি আজিজুর রহমান চৌধুরী (দৈনিক মানবজমিন),সাংবাদিক আবদুল মাজিদ(দৈনিক ভোরের কাগজ),কুমার প্রদীপ(দৈনিক একুশে আলো),এস.এম বদিউল আশরাফ মুরাদ(দৈনিক যায়যায় দিন),সহকারী অধ্যাপক আবদুল হক(দৈনিক দেশবাংলা)সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০