শিরোনাম

বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতির উদ্যোগে

নাসিরনগর ও হরিপুরে কম্বল বিতরণ

প্রতিনিধি: | সোমবার, ১৪ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 509 বার

নাসিরনগর ও হরিপুরে কম্বল বিতরণ

গত শনিবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় সংগঠিত নৃশংস সাম্প্রদায়িক হামলা ও নির্যাতনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢাকাস্থ বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতির উদ্যোগে ১৫০টি কম্বল বিতরণ করা হয়।
সম্প্রতি  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর সদরসহ হরিপুরে হিন্দু সম্প্রদায়ের মঠ-মন্দিরসহ বাড়িঘর ও সহায় সম্বলের যে মারাত্মক ক্ষতি সাধন হয়েছে তা পর্যবেক্ষণ করা এবং ক্ষতিগ্রস্থদের প্রতি সহমর্মিতা প্রকাশসহ তহাদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্দেশ্যে গত শনিবার বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতির একটি প্রতিনিধি দল কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি ও ঢাকা মহানগর কমিটির সভাপতি জীতেন্দ্র চন্দ্র বর্মনের নেতৃত্বে নাসিরনগর সদর সহ হরিপুরের ক্ষতিগ্রস্থদের মাঝে ১৫০টি কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতির সহ-সভাপতি রূপচান বিশ্বাস, হিমাদ্রি শেখর রায়, যুগ্ম প্রধান সম্পাদক রতন কুমার ভৌমিক, সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গৌর মহান দাস, চন্দ্র বাশি রায়, রবীন্দ্র নাথ বর্মণ, অবিনাশ সমাজপতি, অ্যাডঃ সম্পা রানী ভৌমিক ও সুনিল চন্দ্র দাস প্রমুখ।
বিতরণ কালে সমিতির পক্ষ থেকে সরকারের প্রতি জোর দাবী জানানো হয়। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য এবং যাতে দেশে আর এরূপ নৃশংসতা সংগঠিত না হয় তদাভিলক্ষ্যে প্রয়োজনীয় কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য। দেশ ও জাতির সামগ্রিক কল্যাণে অশুভ শক্তির বিরুদ্ধে দেশের সকল শুভবাদী মানুষকে এগিয়ে আসার আহবান জানানো হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০