শিরোনাম

নাসিরনগর উপজেলা সন্তান কমান্ডের কমিটি গঠিত

| শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 103 বার

নাসিরনগর উপজেলা সন্তান কমান্ডের কমিটি গঠিত

আজ শুক্রবার (১৯.০১.২০১৮) নাসিরনগর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নাসিরনগর উপজেলা সন্তান কমান্ডের উদ্যোগে আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের এক সম্মেলনে নাসিরনগর উপজেলা কমান্ডের ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
বীর মুক্তিযোদ্ধা হাজী আবদুল বাক্কীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সাবেক জেলা কমান্ডার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের সব উপজেলায় মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কমিটি গঠন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ নাসিরনগর সন্তান কমান্ড গঠিত হতে যাচ্ছে। এ সময় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করে সন্তানদেরকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহবান জানান।
সম্মেলনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক কাউন্সিল আহসান উল্লাহ হাসান।
জেলা সন্তান কমান্ড প্রতিনিধি ছিলেন সৈয়দ নুরুল আলম, হারুন অর রশিদ ও জুলকার নাঈম।
সভায় বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত উপজেলা কমান্ডার সোহরাব মোল্লা, নুরুল ইসলাম, কার্তিক দাস, মোঃ আবু জাহের, স্বপন কুমার রায়, দীনেশ দাস, কাজী তৌহিদ আলী, নবী নওয়াজ ভূইয়া প্রমুখ বীর মুক্তিযোদ্ধাবৃন্দসহ।
সভায় উপস্থিত ছিলেন বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, মোঃ নুরুল আলম, মনিরুজ্জামান মনির, মোঃ আসাদুজ্জামান, গোলাম মোঃ আরিফ, আঃ রাজ্জাক মোল্লা, জান্নাত চৌধুরী, কাজী মাহমুদুন নবী, রাসেল মোঃ মাঈনুদ্দিন, নাহিদা নাসরিন প্রমুখ সন্তানগণ।
সভায় বিএম ফরহাদ হোসেন সংগ্রামকে উপদেষ্টা, মোঃ নুরুল আলমকে আহবায়ক, গোলাম মোহাম্মদ তারেককে সদস্য সচিব, আঃ রাজ্জাক মোল্লা, জান্নাত চৌধুরী ও কাজী মাহমুদুন্নবীকে যুগ্ম সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১