শিরোনাম

নাসিরনগর উপজেলা মাসিক আইন শৃংখলা ও সমন্বয় সভা

নাসিরনগর প্রতিনিধি : | শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 136 বার

নাসিরনগর উপজেলা মাসিক আইন শৃংখলা ও সমন্বয় সভা

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা মাসিক আইন শৃংখলা ও সমন্বয় সভা গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারি কমিশনার ভূমি উম্মে সালমা, উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, উপজেলা সংরক্ষিত ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না, নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রঞ্জন কুমার ঘোষ। বক্তব্য রাখেন চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল আহাদ, প্রেস ক্লাব সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, ধরমন্ডল ইউপি চেয়ারম্যান মোঃ বাহার উদ্দিন, গোকর্ণ ইউপি চেয়ারম্যান মোঃ হাসান খান, গুনিয়াউক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, চাপরতলা ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন আহমেদ পারভেজ, গোয়ালনগর ইউপি চেয়ারম্যান মোঃ আজহারুল হক, নাসিরনগর সদর চেয়ারম্যান, পূর্বভাগ ইউনিয়ন চেয়ারম্যান, হরিপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত), উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাকছুদুর রহমান প্রমুখ। সভায় চেয়ারম্যান, কর্মকর্তা ও আইন- শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মদ, গাঁজা, ইয়াবা ব্যবসায়ী এবং চোর ডাকাত ও অপরাধীদের তালিকা করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। থানা অফিসার ইনচার্জ (তদন্ত) বলেন, নাসিরনগর উপজেলায় প্রকৃত অপরাধীদের নাম ঠিকানা জানাবেন। আমি ও থানার পুলিশ সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিব। যারা জানাবেন তার গোপনীয়তা রক্ষা করা হবে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার বলেন, আমাকে আপনারা সকলে সহযোগিতা করলে নাসিরনগর মদ, গাঁজা, ইয়াবা, চোর, ডাকাত সহ সকল অপরাধ নির্মূল করতে সক্ষম হব।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০