শিরোনাম

একাদশ সংসদ নির্বাচনে

নাসিরনগর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন ১২জন

নাসিরনগর প্রতিনিধি : | রবিবার, ১১ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 296 বার

নাসিরনগর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন ১২জন

দরজায় কড়া নাড়ছে নির্বাচন। ঘোষণা হয়েছে তফসিল। আগামী ২৩ ডিসেম্বর ২০১৮ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এম.পি পদ প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে আওয়ামী লীগ। গত ৯ ও ১০ নভেম্বর দুই দিনে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করতে ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা তারা হলেন : বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব বি এম ফরহাদ হোসেন সংগ্রাম, প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর স্ত্রী আলহাজ্ব দিলশাদ আরা বেগম (মিনু), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকার, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এম এ করিম, কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া, কেন্দ্রীয় যুব মহিলা লীগের শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম. বি কানিজ, জেলা কৃষকলীগের নির্বাহী কমিটির সদস্য মোঃ আলী আশ্রাফ, বাংলাদেশ হিন্দু মহাজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা সভাপতি এডঃ রাখেশ সরকার, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ এহছানুল হক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম আলমগীর হক, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নাসিরনগর উপজেলা শাখার সভাপতি আদেশ চন্দ্র দেব, আওয়ামী প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইঞ্জি: ইখতেশামুল কামাল। শুক্র ও শনিবার আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর, বাছাই এর তারিখ ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের তারিখ ২৯ নভেম্বর এবং ভোট গ্রহণ ২৩ ডিসেম্বর।


উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, অত্র আসনে ভোটার ২ লক্ষ ১৩ হাজার ৯শ’ ৭০ জন। পুরুষ ভোটার ১ লক্ষ ১০ হাজার ৪শ’ ৪৭ জন ও মহিলা ভোটার ১ লক্ষ ৩ হাজার ৫শ’ ২৩ জন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১