শিরোনাম

নাসিরনগরে হামলার ঘটনায় এমপি মোক্তাদির চৌধুরী দায়ী

নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 180 বার

নাসিরনগরে হামলার ঘটনায় এমপি মোক্তাদির চৌধুরী দায়ী

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক বলেন, নাসিরনগরের হিন্দু সম্প্রদায়ের উপর হামলা ও সহিংসতার ঘটনায় রবিউল মোক্তাদির চৌধূরী এমপি ও তার সহযোগীরা দায়ী। তাদের মধ্যেই নাসিরনগরে হামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে জেলা শহরের আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে জেলা নাগরিক সমাজ আয়োজিত ব্রাহ্মণবাড়িয়ার নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান সফিকুল আলম এমএসসির সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই কথা বলেন।


এসময় মন্ত্রী আরো বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাসিরনগরের দুই প্রার্থীর কাছ থেকে টাকা নিয়ে মনোনয়ন দিয়েছেন জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও সংসদ সদস্য মোক্তাদির চৌধূরী। এদের মধ্যে একজন মাদক ব্যবসায়ী। বিষয়টি আমি নেত্রীকে মৌখিকভাবে জানিয়েছি।

জেলা নাগরিক সমাজের সভাপতি ও জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্বা আমানুল হক সেন্টু, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিনারা আলম, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর আলম, শ্রমিক লীগের সভাপতি কাওসার আহমেদ, জেলা মুক্তিযোদ্বা সংসদের কমান্ডার হারুনুর রশীদ প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০