শিরোনাম

গলায় গামছা পেঁচানো এবং পা-বাঁধা অবস্থায়

নাসিরনগরে যুবকের লাশ উদ্ধার

নাসিরনগর প্রতিনিধি | বুধবার, ২০ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 344 বার

নাসিরনগরে যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিখোঁজের ৫দিন পর জুয়েল মিয়া-(২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামের খন্দকার বাড়ির ডোবা থেকে গলায় গামছা পেঁচানো এবং পা-বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।
জুয়েল মিয়া চাপরতলা গ্রামের মরহুম আনব আলীর ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।


জুয়েলের পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে তার মোবাইল ফোনে একটি ফোন আসলে জুয়েল ঘর থেকে বের হয়ে যায় আর ফিরে আসেনি। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার সন্ধ্যান পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে গ্রামের খন্দকার বাড়ির ডোবা থেকে গলায় গামছা পেঁচানো এবং পা-বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাজিদুর রহমান বলেন, নিহতের গলায় গামছা পেঁচানো ও পা বাঁধা ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বলেন, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১