শিরোনাম

জাতীয়করণসহ শিক্ষক-কর্মচারীদের ১১ দফা দাবিতে

নাসিরনগরে মানববন্ধন ও সমাবেশ

নাসিরনগর প্রতিনিধি | মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 106 বার

নাসিরনগরে মানববন্ধন ও সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা শিক্ষক সমাজের উদ্যোগে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ, সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের ন্যায় ৫% বার্ষিক প্রবৃদ্ধি,পূর্ণাঙ্গ উৎসব ভাতা,বাংলা নববর্ষের ভাতা,বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা সহ শিক্ষক-কর্মচারীদের ১১ দফা বাস্তবায়নের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার সকালে বাংলাদেশ শিক্ষক সমিতি, নাসিরনগর উপজেলার উদ্যোগে উপজেলা পরিষদের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ শিক্ষক সমিতি, নাসিরনগর উপজেলার সভাপতি কাজী মাওলানা আতাউর রহমান গিলমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অরবিন্দু গোপের পরিচালনায় মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আবদুর রহিম, প্রধান শিক্ষক হাবিবুর রহমান শেখ, প্রধান শিক্ষক আবদুল লতিফ, প্রধান শিক্ষক সঞ্জিব কুমার দেব, প্রধান শিক্ষক সফিকুল ইসলাম, প্রধান শিক্ষক মোঃ মোরশেদ হায়দার প্রমুখ।
মানববন্ধন ও সমাবেশ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলীর কাছে দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করা হয়। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন উপস্থিত ছিলেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১