শিরোনাম

নাসিরনগরে মহান বিজয় দিবস উদযাপিত

নাসিরনগর প্রতিনিধি | বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 64 বার

যথাযোগ্য মর্যাদায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। বুধবার ১৬ ডিসেম্বর ২০২০ সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিবসটির শুভ সূচনা হয়। পরে উপজেলা কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ, সকল সরকারি-বেসরকারি ভবন, ব্যবসা-প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ পরিবারবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম।


উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফীর সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ চন্দন পোদ্দারের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফি উদ্দিন আহমেদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফজলে ইয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক।

অনুষ্ঠানে জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ পরিবারবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও বঙ্গবন্ধু,মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ শীর্ষক রচনা,চিত্রাংকনসহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এসময় মুক্তিযোদ্ধাসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১