শিরোনাম

উপজেলা পরিষদের নির্বাচন

নাসিরনগরে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

নাসিরনগর প্রতিনিধি | বুধবার, ২০ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 261 বার

নাসিরনগরে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

আগামী ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে ভোট গ্রহনকারী কর্মকর্তাদের দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা গতকাল মঙ্গলবার সমাপ্ত হয়েছে। মঙ্গলবার সকালে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত দ্বিতীয় দিনের কর্মশালায় দায়িত্বপ্রাপ্ত ৮০ জন প্রিজাইডিং অফিসার এবং ৫৫০ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা অংশগ্রহন করেন।

দ্বিতীয় দিনের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নিবার্চন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির, সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নিবার্চন কর্মকর্তা আবুল কালাম আজাদ।


এর আগে গত সোমবার একই ভেন্যুতে ১১০৩ জন পোলিং অফিসারের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় ভোট গ্রহণ কর্মকর্তাদের নির্বাচন-পূর্ব কাজ, ভোটের দিনের কাজ, ভোট গ্রহণ উপকরণ সংরক্ষণ, ভোট গণনা ও ফলাফল প্রস্তুত, ফলাফল ও ব্যালট পেপারের হিসাব বিবরণী যথাযথ ব্যবহারের বিষয়ে বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দেয়া হয়।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, নাসিরনগর উপজেলার ১৩টি ইউনিয়নে ৭৬টি ভোট কেন্দ্রের বিপরীতে ৮০ জন প্রিজাইডিং অফিসার, ৫৫০ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ১১০৩ জন পোলিং অফিসারসহ ১৭৩৩ জনকে প্রশিক্ষণ দেয়া হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১