শিরোনাম

নাসিরনগরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

নাসিরনগর প্রতিনিধি | শনিবার, ০৩ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 343 বার

নাসিরনগরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের জারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দ জুনাইদ উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে।

১লা আগষ্ট বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য মোঃ নাসির উদ্দিন উপজেলা শিক্ষা কর্মকর্তা বরাবর শিক্ষক জুনাইদ উদ্দিনের অনিয়ম দুর্নীতির বিষয়ে লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগে আরো জানা গেছে ২০১৮ সালে উক্ত শিক্ষকের বিরুদ্ধে আরো একটি অভিযোগ দাখিল করা হয়েছিল। কিন্তু কর্তৃপক্ষ কোনরূপ ব্যবস্থা না নেওয়ায় তিনি আরো বেপোরোয়া হয়ে উঠেন।


অভিযোগে জানা গেছে বিদ্যালয়ের জন্য এ বছর সরকারি বরাদ্দকৃত ১ লক্ষ টাকা কাজ না করে আত্মসাৎ করে ফেলে। তাছাড়াও বিগত বছরের স্লীপের কাজ গোজামিল দিয়ে সম্পন্ন করে। ছাত্রছাত্রীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, বিজয় দিবস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কারের অর্থ আত্মসাৎ করেছে শিক্ষক জুনাইন উদ্দিন। তাছাড়াও উক্ত শিক্ষক আরো বিভিন্ন অনিয়ম দুর্নীতির সাথে জড়িত রয়েছে বলে অভিযোগকারী নাসির উদ্দিন জানান।

এ বিষয়ে শিক্ষক জুনাইদের কাছে জানতে চাইলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলে দাবী করেন।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা উম্মে সালমার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি এ বছরের অভিযোগ পেয়েছেন এবং গত বছরের অভিযোগ পাননি বলে জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১