শিরোনাম

জায়গা সংক্রান্ত বিরোধের জের

নাসিরনগরে বেয়াইর হাতে বেয়াই খুন

নাসিরনগর প্রতিনিধি : | রবিবার, ২৪ জুন ২০১৮ | পড়া হয়েছে 106 বার

নাসিরনগরে বেয়াইর হাতে বেয়াই খুন

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বেয়াইয়ের হামলায় আহত মনসুর মিয়া-(৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল শনিবার (২৩.০৬.২০১৮) দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মনসুর মিয়া উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতোকুড়া গ্রামের রশিদ মিয়ার ছেলে। এ ঘটনায় নাসিরনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বাড়ির জায়গার বন্টন নিয়ে শনিবার সকালে মনসুর মিয়া ও তার বড় ভাইয়ের স্ত্রী শেফা বেগমের মধ্যে কথা কাটকাটি হয়। এক পযার্য়ে শেফা বেগম বিষয়টি ফোনে তার ভাই একেই গ্রামের আহম্মদ মিয়াকে জানান। খবর পেয়ে আহম্মদ মিয়া ঘটনাস্থলে এসে বেয়াই মনসুর মিয়া ও লায়েছ মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করে।


আশংকাজনক অবস্থায় মনসুর মিয়াকে প্রথমে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে মনসুর মিয়ার অবস্থার অবনতি হলে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল থেকে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় মনসুর মিয়া মারা যায়।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০