শিরোনাম

নাসিরনগরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নাসিরনগর প্রতিনিধি | রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 172 বার

নাসিরনগরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধŸ-১৭) উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বিকেলে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী।
উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী দিনে চাতলপাড় ইউনিয়ন একাদশ ও পূর্বভাগ ইউনিয়ন একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত খেলায় চাতলপাড় ইউনিয়ন একাদশ ২-০ গোলে পূর্বভাগ ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তারের সভাপতিত্বে¡ এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ। এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুমন ভৌমিক,উপজেলা কৃষি কর্মকর্তা আনিচ্ছুজামান ,উপজেলা মাধ্যমিক কর্মকর্তা সাইফুল আলম, মুক্তিযোদ্ধা হাজী আবদুল বাকিসহ সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক ও এলাকার গন্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন। নক আউট পদ্ধতির এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার ১৩ টি ইউনিয়নের ১৩টি দল অংশগ্রহন করে। এ টুর্নামেন্ট থেকে যোগ্য ও উদীয়মান খেলোয়াড়দের বাছাই করে উপজেলা একাদশ জেলা পর্যায়ের টুর্নামেন্টে অংশ নেবে ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১