শিরোনাম

নাসিরনগরে প্রতিপক্ষের হামলায় সংস্কৃতি কর্মী নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 46 বার

নাসিরনগরে প্রতিপক্ষের হামলায় সংস্কৃতি কর্মী নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় নাসিরনগরে প্রতিপক্ষের হামলায় এক সংস্কৃতি কর্মী নিহত হয়েছে। নিহত কবি তনন (২৫) সৃজন সাহিত্য সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। সোমবার রাতে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। নিহত তনন উপজেলার হরিপুর ইউনিয়নের আলিয়ারা সৈয়দবাড়ির মৃত সৈয়দ শিব্বির আহম্মেদের ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সে অধ্যয়নরত ছিল। হামলার ঘটনায় আরো ৩ জন আহত হয়েছে।

নিহতের পরিবার জানায়, গত রোববার সকালে সরকারি খালের পানি নিয়ে ওই গ্রামের মৃত মোছন মিয়ার ছেলে ওসমানের সঙ্গে তননের বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে সোমবার বিকেলে উপজেলার আলিয়ারা গ্রামে বাড়ির পাশের রাস্তায় মজনু ও তার সঙ্গে থাকা ১০-১২ জন তননের ওপর হামলা করেন। পরে আহত অবস্থায় তননকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাতে তিনি মারা যান ।


এ বিষয়ে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিচুল হক বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক নিহত হয়েছে। মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১