শিরোনাম

নাসিরনগরে পল্লী বিদ্যুতের ১০২টি নতুন সংযোগের উদ্বোধন

নাসিরনগর প্রতিনিধি : | শনিবার, ১৯ মে ২০১৮ | পড়া হয়েছে 141 বার

নাসিরনগরে পল্লী বিদ্যুতের ১০২টি নতুন সংযোগের উদ্বোধন

শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই শ্লোগানকে সামনে রেখে গতকাল শুক্রবার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের সাউয়াক গ্রামে শুভ বিদ্যুতায়ন করা হয়েছে।

প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এম.পি বিদ্যুতের সুইচ টিপে সাউয়াক গ্রামে ১০২টি নতুন সংযোগের উদ্বোধন করেন।


উদ্বোধনী অনুষ্ঠানে পল্লী বিদ্যুতের সহকারী জেনারেল ম্যানেজার (নিপর) মোঃ নজরুল ইসলাম, অফিসার ইনচার্জ (তদন্ত) রঞ্জন কুমার ঘোষ, নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক ও ইউসিসির চেয়ারম্যান প্রদীপ কুমার রায়, ধরমন্ডল ইউপি চেয়ারম্যান বাহার উদ্দিন চৌধুরী ও আওয়ামী লীগ নেতা লতিফ হোসেনসহ উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির প্রায় ৩৫ লাখ টাকা ব্যয়ে ১.৭ কিলোমিটার দীর্ঘ বিদ্যুৎ লাইনের আওতায় উক্ত গ্রামে ১১৯ জনের মধ্যে ১০২ জন গ্রাহককে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। বাকিদেরকে পর্যায়ক্রমে সংযোগ দেয়া হবে। পরে আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এম.পি স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় যোগ দেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১