শিরোনাম

নাসিরনগরে নারী পুরুষ ও শিশুদের মানববন্ধনে নব দম্পতি খুনের সুুবিচার দাবি

নাসিরনগর প্রতিনিধি : | বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 124 বার

নাসিরনগরে নারী পুরুষ ও শিশুদের মানববন্ধনে নব দম্পতি খুনের সুুবিচার দাবি

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের পূর্ব নরহা গ্রামে ২৮ নভেম্বর বুধবার সকাল ১১ টায় আলীয়ারা গ্রামে খুন হওয়া মাত্র দুই মাসের নব দম্পতির খুনের সুবিচারের দাবিতে শতশত নারী পুরুষ ও শিশুদের সমন্বয়ে মানববন্ধন হয়েছে। এতে বক্তব্য রাখেন নিহত মিনার পিতা মোঃ জামাল মিয়া ও মাতা জাহেনারা বেগম, এলাকাবাসীর পক্ষে মোঃ দুলাল মিয়া, মোঃ বেনু মিয়া, শেফালী বেগম, সর্দার মোঃ মহিদ মিয়া, আনসার মোঃ রমজান মিয়া, কদর আলী। এ সময় উপস্থিত জনতা সহ কোমলমতি শিশুরাও গরীবের বিচার নাই, আইনের কাছে বিচার চাই দাবিতে শ্লোগান সহ মানববন্ধনে অংশগ্রহণ করে।

এলাকাবাসীর অভিযোগ, আসামীরা পৈত্রিক সম্পত্তির লোভে নরপশুর মত মিনা ও মিনার স্বামীকে কুপিয়ে হত্যা করে। এ বিষয়ে নাসিরনগর থানায় মামলা নং- ১৯/৩২৮, তারিখ: ২২/১১/২০১৮ রুজু হয়। মানববন্ধনে অংশগ্রহণ কারীরা নব দম্পতি খুনের ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক ফাঁসি সহ শাস্তির দাবি করেন।


এ বিষয়ে হরিপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি খুনের বিষয়টি নিশ্চিত করেন।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমান বলেন, থানায় মামলা হয়েছে। আমি মামলা হওয়ার আগেও তিনবার গিয়েছি। মামলা হওয়ার পর বিষয়টি নিয়ে চুলচেড়া তদন্ত চলছে। এ ঘটনার সাথে কেউ জড়িত থাকলে তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত ১৯ নভেম্বর সোমবার বিকাল সাড়ে তিনটায় হরিপুর ইউনিয়নের আলীয়ারা গ্রামে খুন হয় এক নব দম্পতি। তারা হলেন মোঃ হারুন মিয়া (২৫), পিতা- হাছন আলী, গ্রাম- আলীয়ারা ও তার স্ত্রী মিনা আক্তার (১৯), পিতা- জামাল মিয়া, গ্রাম- পূর্ব নরহা। এ ঘটনায় ২২ নভেম্বর মিনার পিতা মোঃ জামাল মিয়া বাদী হয়ে ৯জনকে আসামী করে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১