শিরোনাম

নাসিরনগরে ডাকাতের হামলায় পুলিশ আহত

প্রতিনিধি | মঙ্গলবার, ০৮ মার্চ ২০১৬ | পড়া হয়েছে 664 বার

নাসিরনগরে ডাকাতের হামলায় পুলিশ আহত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মলয়েন্দ্র নাথ রায়-(৪৫) নামে এক পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছে ডাকাতরা। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার তুল্লাপাড়া এলাকায়। এ সময় ডাকাতরা ওই পুলিশ কর্মকর্তার কাছ থেকে  নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নেয়। এ ঘটনায় নেকবর-(৩০) ও হবি পাঠান-(৩৫) নামে দুই ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।
আহত মলয়েন্দ্র নাথ রায় আশুগঞ্জ নৌ-পুলিশের একজন উপ-পরিদর্শককে। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, মলয়েন্দ্র নাথ রায় নাসিরনগর থানায় চাকুরী করতেন। বর্তমানে নৌ-পুলিশে কর্মরত। তার পরিবার পরিজন বসবাস করেন নাসিরনগরে। গত সোমবার রাত ১০ টার দিকে তিনি আশুগঞ্জ থেকে বাসায় ফেরার পথে ডাকাতের কবলে পড়েন। ডাকাতরা  তার সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দিয়ে  কুপিয়ে আহত করে।
এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদের বলেন, রাতে মলয় তার কর্মস্থল আশুগঞ্জ নৌপুলিশের কার্যালয় থেকে সিএনজিচালিত অটোরিকসাযোগে নাসিরনগর উপজেলা সদরে আসছিলেন। পথিমধ্যে উপজেলার তুল্লাপাড়া এলাকায় একদল  ডাকাত তার অটোরিকশায় হামলা চালায়। ডাকাতরা মলয়কে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে আহত করে। এ ঘটনায় পুলিশ দুই ডাকাতকে  গ্রেপ্তার করেছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০