শিরোনাম

নাসিরনগরে ডাকাতের ভয়ে বাড়ি ছাড়া ৭টি পরিবার

নাসিরনগর রিপোর্টার : | বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 191 বার

নাসিরনগরে ডাকাতের ভয়ে বাড়ি ছাড়া ৭টি পরিবার

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় ডাকাতের ভয়ে ৭টি পরিবার বাড়ি ছাড়া হয়ে ঘুরে বেড়াচ্ছে বলে খবর পাওয়া গেছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর ও শ্রীঘর গ্রামে।

সরেজমিন এলাকায় গিয়ে ভুক্তভোগি সহ বিভিন্ন লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে এরূপ ঘটনা। বুড়িশ্বর গ্রামের মোঃ আনিছ মিয়া, শ্রীঘর গ্রামের সি এন জি অটোরিক্সা চালক মোঃ ইন্তিজ আলী, শায়স্ত মিয়া ও বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান এ. টি. এম মোজাম্মেল হক সরকার (মুকুল) সহ আরও বেশ কয়েকজন জানান, বাড়িতে জায়গা সংকুলান না হওয়ার কারণে শ্রীঘর চাচুয়ারপাড়ের বাসিন্দা জাকারিয়া, আব্দুল হক, লায়েছ মিয়া, মোবারক মিয়া, রুহুল আমীন, তাউছ মিয়া ও বুড়িশ্বর গ্রামের ছাদেক মিয়া, বুড়িশ্বর-ফান্দাউক রাস্তার পূর্ব পার্শ্বে এবং শ্রীঘর গ্রামের দক্ষিণ পাশে নতুন বাড়ি নির্মাণ করে বসবাস শুরু করে। সম্প্রতি ওই বাড়ি গুলোতে ঘন ঘন ঘটতে থাকে চুরি ডাকাতির ঘটনা। চোর ডাকাতের অত্যাচার সহ্য করতে না পেরে ৬জনে বাড়ি ফেলে ও ১জনে বাড়ি বিক্রি করে চলে আসে। সরেজমিন বুড়িশ্বর-ফান্দাউক রাস্তার পূর্ব পার্শ্বে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, একটি ঘরের দরজা জানালা বন্ধ। তাতে তালা ঝুলছে। অন্যটির দরজা জানালা খোলা, তাতে নেই কোন জন মানব। তাছাড়াও কয়েকটি ঘরের ভিটি রয়েছে নেই কোন ঘর দরজা। সম্প্রতি নাসিরনগর সদর সহ আশপাশের বেশ কয়েকটি এলাকায় ঘটেছে ক্ষুদ্র ক্ষুদ্র চুরির ঘটনা। গত বুধবার রাতে মেদির হাওড়ে সেলু মেশিন চুরির সময় ৩ চোরকে হাতে নাতে ধৃত করে জনতা। পরে তাদের থানায় সোপর্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।


মোবাইল ফোনে ৭টি পরিবার ডাকাতের ভয়ে বাড়ি ছাড়া হয়েছে কি না জানতে চাইলে বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান এ টি এম মোজাম্মেল হক সরকার (মুকুল) ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ বিষয়ে আশুগঞ্জ, সরাইল, নাসিরনগরের সার্কেল মোঃ মনিরুজ্জামান ফকিরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে, ঘটনাটি তার জানা নেই বলে জানিয়ে বলেন প্রয়োজনে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শনে যাব।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১