শিরোনাম

নাসিরনগরে টর্নেডোয় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ টাকা ও টিন বিতরণ

আকতার হোসেন ভুইয়া | রবিবার, ০৭ জুন ২০২০ | পড়া হয়েছে 185 বার

নাসিরনগরে টর্নেডোয় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ টাকা ও টিন বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে টর্নেডোর আঘাতে ক্ষতিগ্রস্থ ১০৬টি পরিবারের মধ্যে নগদ টাকা ও টিন বিতরণ করেছেন সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি ।

আজ রবিবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে নাসিরনগর সদর ও বুড়িশ্বর ইউনিয়নের বিভিন্ন গ্রামের টর্নেডো আক্রান্ত ক্ষতিগ্রস্থদের জন্য বরাদ্দকৃত ২০০ বান টিন ও নগদ আট লক্ষ টাকা বিতরণ করা হয়।এসময় উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ ও উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলামসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য,দলীয় নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে তিনি ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ লোকজনের সাথে কথা বলেন।
শনিবার সকালে টর্নেডোর আঘাতে নাসিরনগর সদর ইউনিয়নের পশ্চিম পাড়া,ডাংকবাংলো,গাংকলপাড়া,মহাখালপাড়া ও বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল,শ্রীঘর,বেনীপাড়া এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এসব এলাকার শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে ,ঘরের টিনের চাল বাতাসে উড়ে যায়। বেশ কয়েকটি নৌকা ক্ষতি সাধিত হয়। টর্নেডোর তান্ডবে হার্টএটাকে নিহত হন আশুরাইল গ্রামের বাসিন্দা ও সরাইলে কর্মরত পোষ্ট মাষ্টার সোহেল আহমেদ যীশু । আহত হয়েছে কমপক্ষে ১০ জন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০