[count_down]

শিরোনাম

নাসিরনগরে জাতীয় বীমা দিবস পালিত

নাসিরনগর প্রতিনিধি | রবিবার, ০১ মার্চ ২০২০ | পড়া হয়েছে 116 বার

নাসিরনগরে জাতীয় বীমা দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে “বীমা দিবসের শপথ করি উন্নত দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকালে বীমা অধিদপ্তর ও অর্থ মন্ত্রনালয়ের সহযোগিতায় একটি র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ।


উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তারের সভাপতিত্বে ও সাংবাদিক আকতার হোসেন ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, মুক্তিযোদ্ধা হাজী আবদুল বাকি।

বক্তব্য রাখেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স জনবীমার বীমার রিজিওনাল ইনচার্জ কামাল হোসেন, এনএলআই‘র জোনাল ইনচার্জ দুলাল চন্দ্র সূত্রধর, প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের ইনচার্জ সাইফুল ইসলাম, ফারিষ্ট লাইফ ইন্স্যুরেন্সের ইনচার্জ জাহিদুল ইসলাম ও বীমা গ্রাহক এজেডএম ইমাম রেজা প্রমূখ। অনুষ্ঠানে জাতীয় বীমা দিবস ২০২০ উপলক্ষে “বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বীমার গুরুত্ব” রচনা প্রতিযোগিতার অংশগ্রহনকারী বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার ও গ্রাহকদের মধ্যে মেয়াদপূর্তি এবং মৃত্যু বীমার চেক বিতরণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১