শিরোনাম

আটকে রেখে মুক্তিপন দাবি

নাসিরনগরে চার অপহরণকারী গ্রেপ্তার ॥ দুই যুবক উদ্ধার

নাসিরনগর প্রতিনিধি | বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 544 বার

নাসিরনগরে চার অপহরণকারী গ্রেপ্তার ॥ দুই যুবক উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অপহরণ চক্রের হাত থেকে দুই যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরনকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। গত বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের টেকানগর গ্রাম থেকে তাদেরকে উদ্ধার ও চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

উদ্ধারকৃত যুবকরা হলেন ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার জন্মেজয় গ্রামের মোশারফ হোসেনের ছেলে মোঃ ওমর ফারুক-(৩০) এবং একই উপজেলার উসহি গ্রামের পাপন-(২৫)।


গ্রেপ্তারকৃতরা হলেন নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের রতনপুর গ্রামের আবদুল আজিজের ছেলে সোহেল মিয়া-(৪০), কিশোরগঞ্জ জেলার বাঙ্গালপাড়া উপজেলার অস্টগ্রামের আবদুল খালেকের ছেলে আবদুর রাজ্জাক টিটু-(৩৫), নাসিরনগর উপজেলার ভলাকুট গ্রামের ইউসুফ আলীর ছেলে মন্তাজ মিয়া-(৪৫) এবং নাসিরনগর উপজেলার চাতলপাড় গ্রামের একরাম হোসেনের ছেলে জুলহাস মিয়া-(৪৫)। এ ঘটনায় নাসিরনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ কবির হোসেন জানান, উদ্ধারকৃত দুই যুবকের সাথে মোবাইল ফোনের মাধ্যমে অপহরণকারীদের বন্ধুত্ব হয়। এই বন্ধুত্বের সুযোগ নিয়ে অপহরণকারীরা তাদেরকে মোবাইল ফোনে নাসিরনগরে বেড়াতে আসতে বলেন। তাদের কথা মতো দুই যুবক গত ২৯ জুলাই নাসিরনগরে আসলে তাদেরকে আটক করে ফেলে অপহরণকারীরা।
গত মঙ্গলবার সকালে অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে ভিকটিমদের পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপন দাবি তাদেরকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বিশ্বরোড মোড়ে আসতে বলে।

এ ঘটনায় ওমর ফারুকের পরিবার গফরগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করলে গফরগাঁও থানা পুলিশ বিষয়টি নাসিরনগর থানা পুলিশকে অবহিত করেন। পরে নাসিরনগর থানার পরিদর্শক করিব হোসেন ভিকটিমের পরিবারের সাথে কথা বলে অপহরণকারীদের গ্রেপ্তারের জন্য ফাঁদ পাতেন।

বুধবার বিকেলে অপহরণকারীরা মুক্তিপনের টাকা নেয়ার জন্য টেকানগর গ্রামে গেলে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। পরে তাদের তথ্যানুযায়ি আটকে রাখা দুই যুবকে উদ্ধার করা হয়। পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, এ ঘটনায় নাসিরনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১