শিরোনাম

নাসিরনগরে গৃহবধূকে হত্যার অভিযোগে চাচা গ্রেপ্তার

নাসিরনগর প্রতিনিধি : | বুধবার, ০৩ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 169 বার

নাসিরনগরে গৃহবধূকে হত্যার অভিযোগে চাচা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামে যৌতুকের দাবিতে আলুফা আক্তার-(২২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে চাচা বাছির মিয়াকে-(৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (০২.০১.২০১৮) সকালে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
গৃহবধূ আলুফা আক্তার শ্রীঘর গ্রামের নিজাম মিয়ার স্ত্রী। এঘটনায় নিহত আলুফার পিতা আবদুল কুদ্দুস চৌধুরী বাদি হয়ে ৫ জনকে আসামী করে মঙ্গলবার রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ ছেলের চাচা বাছির মিয়াকে গ্রেপ্তার করে।
পুলিশ জানায়, প্রায় পাচঁ বছর আগে উপজেলার শ্রীঘর গ্রামের মরহুম রূপস আলীর ছেলে নিজাম মিয়ার সাথে লাখাই উপজেলার মুড়াকুড়ি ইউনিয়নের সুবিদপুর গ্রামের আবদুল কুদ্দুস চৌধুরীর মেয়ে আলুফা আক্তারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দু’টি কন্যা সন্তান রয়েছে।
আলুফার পারিবারিক সূত্র জানায়, বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য স্বামীর পরিবারের লোকজন তাকে প্রায়ই মারধোর করতো। ঘটনার কয়েক দিন আগে এক লাখ টাকা এনে দেয়ার দাবিতে আলুফাকে মারধর করে পিতার বাড়িতে পাঠিয়ে দেয়। কয়েকদিনপর নিজাম মিয়া আলুফাকে তার বাড়িতে নিয়ে আসে। গত সোমবার গভীর রাতে যৌতুকের জন্য আলুফাকে বেদম মারধোর করে স্বামী নিজাম মিয়াসহ পরিবারের লোকজন। নির্যাতনে আলুফা ঘটনাস্থলেই মারা যায়।
পরে গলায় ফাঁস লাগিয়ে বিষয়টি ভিন্নখাতে নেয়ার চেষ্টা করা হয়। সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠায়।
এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের পিতা বাদি হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ইতিমধ্যেই আমরা ১জনকে গ্রেপ্তার করেছি। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১