শিরোনাম

নাসিরনগরে করোনাজয় করে কাজে যোগ দিলেন ৭ পুলিশ

নাসিরনগর প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০ | পড়া হয়েছে 132 বার

নাসিরনগরে করোনাজয় করে কাজে যোগ দিলেন ৭ পুলিশ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনা থেকে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন সাত পুলিশ সদস্য। আইসোলেশন ও হোমকোয়ারেন্টিন শেষ করে সুস্থ হয়ে ফেরা করোনা জয়ী ওই সাত পুলিশ সদস্যকে গত বুধবার বিকেলে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে স্বাগত জানানো হয়।
নাসিরনগর থানা সূত্রে জানা গেছে, গত ২৮ মে নাসিরনগর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ছালেহ আহম্মদ, কনস্টেবল সাইফুল আলম, পাপেল মাহমুদ ও মফিজুল ইসলাম, ৩১ মে কনস্টেবল তমিজ উদ্দিন ও আবু তাহের এবং ৩ জুন সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ইমাম হাসানের করোনা পজেটিভ আসে। পরপর দু’টি পরীক্ষার ফল নেগেটিভ এলে তাঁরা ৭ জুলাই পর্যন্ত হোমকোয়ারেন্টিনে ছিলেন।

গত বুধবার বিকেলে সাড়ে পাঁচটার দিকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সাইফুল ইসলাম তাদেরকে সুস্থতার সনদ দেন। পরে বিকেলে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.টি.এম আরিচুল হক ও পরিদর্শক (তদন্ত) কবির হোসেনের নেতৃত্বে থানায় কর্মরত সকল পুলিশ সদস্যরা তাঁদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও বরণ করে নেন।


এ ব্যাপারে নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে তাঁরা দীর্ঘ এক মাসের বেশি সময় আইসোলেশন ও হোমকোয়ারেন্টিনে ছিলেন। তাঁরা করোনাকে জয় করে সুস্থ হয়ে ফিরেছেন। সম্পূর্ণ সুস্থ হওয়ায় তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১