শিরোনাম

নাসিরনগরে ইউএনও’র বিদায় সংবর্ধনা

নাসিরনগর প্রতিনিধি : | বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 121 বার

নাসিরনগরে ইউএনও’র বিদায় সংবর্ধনা

নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ২২ অক্টোবর সোমবার সন্ধ্যায় উপজেলা পাবলিক লাইব্রেরী ও ঐক্যতান আবৃত্তি চর্চা কেন্দ্রের উদ্যোগে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা পাবলিক লাইব্রেরী ও ঐক্যতান আবৃত্তি চর্চা কেন্দ্রের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে সম্মাননা তুলে দেয়া হয়।

এ উপলক্ষে এক আলোচনা সভা বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে এবং লাইব্রেরীর সম্পাদক সহকারী অধ্যাপক জামিল ফোরকানের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাইব্রেরি ব্যবস্থাপনা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আবদুল বাকি, প্রভাষক প্রবোধ মৈশান, প্রধান শিক্ষক শাহ আলম, প্রধান শিক্ষক এ বি এম সালেম, শাহ আলম, আজিজুর রহমান চৌধুরী, শিবলী চৌধুরী, সাংবাদিক আকতার হোসেন ভূঁইয়া প্রমুখ। এ সময় উপজেলার পাবলিক লাইব্রেরীর সদস্যগণ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার এ উপজেলায় যোগদানের পর পরই অবহেলিত উপজেলা পাবলিক লাইব্রেরিটি মেরামত করে সৌন্দর্য বর্দ্ধন করেছেন এবং লাইব্রেরিতে পাঠক বাড়াতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১