শিরোনাম

নাসিরনগরে আলোচিত রসরাজের জামিন হয়নি

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 428 বার

নাসিরনগরে আলোচিত রসরাজের জামিন হয়নি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পবিত্র কাবা শরীফের উপর শিব মূর্তি বসিয়ে ফেসবুকে আপত্তিকর ছবি পোষ্ট করার অভিযোগে গ্রেপ্তারকৃত আলোচিত রসরাজ দাস-(৩০) এর জামিন হয়নি। গত বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ মোঃ ইসমাইল হোসেনের আদালতে জামিন আবেদনের উপর আংশিক শুনানী হয়েছে। বিজ্ঞ আদালত জামিন আবেদনের অধিকতর শুনানীর জন্য আগামী ৩ জানুয়ারি তারিখ নির্ধারন করেছেন এবং ধার্য্য তারিখে ফরেনসিক তদন্ত রিপোর্ট আদালতে উপস্থাপনের জন্য মামলা তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।
এদিকে নাসিরনগরে হামলার ঘটনায় হওয়া মামলায় প্রথমদফায় গ্রেফতার হওয়া দুজনের জামিন হয়েছে। জামিনপ্রাপ্তরা হলেন নাসিরনগরে উপজেলার উজ্জ্বল ও হৃদয়।
রসরাজের আইনজীবী মো. নাসির মিয়া জানান, রসরাজের জামিনের জন্য আগেই আদালতের কাছে আবেদন করা ছিল। বৃহস্পতিবার জামিনের বিষয়ে শুনানির জন্য ধার্য থাকে। রসরাজের জামিনের শুনানিতে অংশগ্রহণ করি। আদালত তার বিষয়ে সবকিছু শুনেন এবং ফরেনসিক রিপোর্টের আসা সাপেক্ষে ৩ জানুয়ারী শুনানির দিন ধার্য করেন।
উল্লেখ্য, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ২৮ অক্টোবর রসরাজ দাসের নিজস্ব আইডি ব্যবহার করে পবিত্র কাবা শরিফ নিয়ে একটি ব্যঙ্গচিত্র পোস্ট করা হয়। পরে এলাকাবাসী ওই ছবি ফেসবুকে দেখতে পেয়ে ক্ষিপ্ত হয়ে উঠে। ২৯ অক্টোবর ওই ঘটনায় নাসিরনগর থানা পুলিশের এসআই কাওছার হোসেন বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় একটি মামলা করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ৩০ অক্টোবর রসরাজকে আদালতে পাঠায় পুলিশ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০