শিরোনাম

নাসিরনগরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

নাসিরনগর প্রতিনিধি : | শনিবার, ০৯ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 135 বার

নাসিরনগরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

দেশের জনগণের মধ্যে দুর্নীতিবিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষ্যে “আসুন, দুর্নীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হই”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে নাসিরনগরে মানববন্ধন ও আলোচনা সভার মধ্য দিয়েই আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।

আজ শনিবার (০৯.১২.২০১৭) সকালে নাসিরনগর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে উপজেলা পরিষদের সামনের সড়কে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলীর নেতৃত্বে উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, সাংস্কৃতিক কর্মী ও সুধীজনসহ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যরা মানববন্ধনে অংশ নেন। মানববন্ধন শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলীর সভাপতিত্বে কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা আকতার হোসেন ভুইয়া পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আরা, সাব-ইন্সপেক্টর মোঃ কাওসার হোসেন, উপজেলা দুনীর্তি প্রতিরোধ কমিটির সভাপতি ও আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুর রহিম, সহ-সভাপতি অ্যাডঃ শামসুজ তাবরীজ, সদস্য শিবলী চৌধুরী ও বন্ধন ম্যানেজার নুরে আলম নাসিম প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১