শিরোনাম

জেল হত্যা দিবসে

নাসিরনগরে আওয়ামীলীগের পাল্টাপাল্টি সমাবেশ : বর্তমান সাংসদকে মনোনয়ন না দেওয়ার আহবান

নাসিরনগর প্রতিনিধি : | শনিবার, ০৩ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 182 বার

নাসিরনগরে আওয়ামীলীগের পাল্টাপাল্টি সমাবেশ : বর্তমান সাংসদকে মনোনয়ন না দেওয়ার আহবান

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে জেল হত্যা দিবসে পাল্টাপাল্টি সভা-সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ। আজ ০৩ নভেম্বর শনিবার সকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদের নেতৃত্বে সদর ইউনিয়ন পরিষদে মিলনায়তনে আলোচনা সভা এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের নেতৃত্বে ও ১১ জন মনোনয়ন প্রত্যাশী উদ্যোগে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে পৃথক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সকালে সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অরুন জ্যোতি ভট্টাচার্য, ইউপি চেয়ারম্যান রুবেল মিয়া, আওয়ামীলীগ নেতা লতিফ হোসেন, সুরুজ আলী ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাসির উদ্দিন রানা।


অপরদিকে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এটিএম মনিরুজ্জামান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসমাবেশে বক্তব্য রাখেন মনোনয়ন প্রত্যাশী এবং এই আসনের সাবেক মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের সহধর্মিনী দিলশাদ আরা বেগম মিনু, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এম.এ. করিম, কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া, যুক্তরাজ্য আওয়ামীলীগ সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ এহসান, বাংলাদেশ আওয়ামী প্রজম্মলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ ইখতেশামুল কামাল, কেন্দ্রীয় যুব মহিলা লীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম.বি কানিজ, জেলা কৃষকলীগের নির্বাহী কমিটির সদস্য মোঃ আলী আশরাফ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আদেশ চন্দ্র দেব।

আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট রেজাউল হক আমজাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা সদস্য শাহিন আক্তার খানম, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ, সাবেক প্রচার সম্পাদক মীর বশির আহমেদ, দপ্তর সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মজিবুর রহমান, হাজী গোলাম আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোস্তাক আহমেদ, মনির হোসেন, শেখ রোমানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জনসমাবেশে মনোনয়ন প্রত্যাশীরা বর্তমান সাংসদ বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রামের সমালোচনা করে দলের ত্যাগী, নেতৃত্ব গুনাবলী সম্পন্ন পরীক্ষিত ১১ জন মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে যে কাউকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনার সুদৃষ্টি প্রার্থনা করেন। সমাবেশে মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামীলীগ সরকারের যুগান্তকারী উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান। সভার শুরুতেই জাতীয় চার নেতার স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং তাঁদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

জনসমাবেশে আওয়ামীলীগের নেতা-কর্মীরা ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০