শিরোনাম

মন্ত্রী ছায়েদুল হকের রুহের মাগফেরাত কামনায়

নাসিরনগরে আওয়ামীলীগের দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

নাসিরনগর প্রতিনিধি : | বুধবার, ২০ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 145 বার

নাসিরনগরে আওয়ামীলীগের দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসন থেকে ৫ বার নির্বাচিত সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী প্রয়াত অ্যাডভোকেট মোহাম্মদ ছায়েদুল হকের আত্মার মাগফেরাত কামনায় আজ বুধবার নাসিরনগনের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
আজ সকালে স্থানীয় ডাক বাংলো প্রাঙ্গণে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, জেলা পরিষদ সদস্য হাজী মোঃ ফারুকুজ্জামান ফারুক, ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ, বাহার উদ্দিন চৌধুরী, আবুল হাসেম, মোঃ হাসান খান, মোঃ রুবেল মিয়া, মুক্তিযোদ্ধা হাজী আবদুল বাকি, প্রধান শিক্ষক মোঃ আবদুর রহিম, বাংলাদেশ আওয়ামী প্রজম্মলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইখতেশামুল কামাল, আওয়ামীলীগ নেতা অ্যাডঃ জামাল উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েত, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোজাম্মেল হকসহ এলাকার জনপ্রতিনিধি, দলীয় নেতা-কর্মী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।
মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন পীরজাদা কাজী মাওলানা আলাউদ্দিন আহমেদ। পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চান প্রয়াত মন্ত্রীর একমাত্র পুত্র ডাক্তার এ.এস.এম রায়হানুল হক।


উল্লেখ্য, গত শনিবার সকাল সাড়ে আটটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান নেতা অ্যাডঃ ছায়েদুল হক।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১