শিরোনাম

নাসিরনগরে অগ্নিকান্ডে ঘরসহ ৬টি গরু ভস্মীভূত

নাসিরনগর প্রতিনিধি | শনিবার, ১৫ জুন ২০১৯ | পড়া হয়েছে 223 বার

নাসিরনগরে অগ্নিকান্ডে ঘরসহ ৬টি গরু ভস্মীভূত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অগ্নিকান্ডে দুইটি ঘর এবং ৬টি গরু ভস্মীভূত হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিতনা গ্রামে এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ক্ষতিগ্রস্তরা হলেন চিতনা গ্রামের কৃষক জালু মিয়া ও হাছন আলী।

এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে জালু মিয়ার গোয়াল ঘরে দেয়া কয়েল থেকে আগুন লাগে। মুহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের ঘরে। অগ্নিকান্ডে জালু মিয়া ও হাছন আলীর দুটি ঘর, ৬টি গরু এবং ঘরে রাখা ১৭ হাজার টাকা ও ধান-চাল ভস্মীভূত হয়। এলাকাবাসী দুইঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।


এ ব্যাপারে গুনিয়াউক ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্ত জালু মিয়া ও হাছন আলী দরিদ্র কৃষক। অগ্নিকান্ডের ফলে এরা নিঃস্ব হয়ে গেছে।

এ ব্যাপারে নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১