শিরোনাম

নাসিরনগরের গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

নাসিরনগর প্রতিনিধি | বুধবার, ২২ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 57 বার

নাসিরনগরের গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে স্বাধীনতার ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উপলক্ষে উপজেলার মহিষবেড়ে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২২শে ডিসেম্বর, ২০২১ বিকেলে উপজেলার কুন্ডা ইউনিয়নের মহিষবেড় উদয়ন সমাজ কল্যান সংস্থার উদ্যোগে মহিষবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ।


উদয়ন সমাজ কল্যান সংস্থার সভাপতি মোঃ মাকসুদুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লিকুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুন্ডা ইউপির চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন ভূঞা, বীর মুক্তিযোদ্ধা মোঃ আমির খান, বীর মুক্তিযোদ্ধা প্রবীর কুমার চৌধুরী, ইউপি সদস্য মোঃ জজ মিয়া, মোঃ নবী হোসেন ও মোঃ জিল্লুর রহমান।
বক্তব্য রাখেন শিক্ষক আবদুল করিম, শিক্ষক মোঃ মোশারফ হোসেন ও শিক্ষক আসাদুজ্জামান রুবেল প্রমুখ।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা প্রবীর কুমার চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আমীর খান, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া ও মহিষবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ২ জন শিক্ষককে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে ১৬ ডিসেম্বর উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১