শিরোনাম

এইচ.এস.সি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে জননেতা আল মামুন সরকার

নারী শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে উবায়দুল মোকতাদির চৌধুরী মহিলা কলেজ

| বুধবার, ২৮ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 123 বার

নারী শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে উবায়দুল মোকতাদির চৌধুরী মহিলা কলেজ

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেছেন, নারী শিক্ষায় আলোকিত প্রতিষ্ঠান উবায়দুল মোকতাদির চৌধুরী মহিলা কলেজ নারী শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি বিদায়ী পরিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, বর্তমান শিক্ষা বান্ধব সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে বিশ্বাসী এবং দেশকে এগিয়ে নিতে নারী শিক্ষা ও নারীর ক্ষমতায়নের কোন বিকল্প নেই। তিনি শিক্ষার্থীদের সু-স্বাস্থ্য ও পরিক্ষায় সফলতা কামনা করেন। আজ বুধবার জেলা সদরের সর্বপ্রথম ও একমাত্র বেসরকারি নারী শিক্ষা প্রতিষ্ঠান উবায়দুল মোকতাদির চৌধুরী মহিলা কলেজের অডিটরিয়ামে এইচ.এস.সি পরিক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি শিক্ষানুরাগী আলহাজ্ব অ্যাডঃ লোকমান হোসেনের সভাপতিত্বে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের নির্বাচিত সদস্য. বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইযা, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত।


স্বাগত বক্তব্য রাখেন অত্র কলেজের অধ্যক্ষ পার্থ তলাপাত্র, সিটি মডেল কলেজের প্রিন্সিপাল মোস্তফা কামাল, কলেজের পরিচালক শাহ মোহাম্মদ ইয়াছিন, তাহের উদ্দিন ভূইয়া, মোঃ নাদিম।

এছাড়াও কলেজের সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ১ম বছরের শিক্ষাথীগণ বিদায়ী শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সবশেষে পরিক্ষার্থীদের সু-স্বাস্থ্য ও পরিক্ষায় সফলতা কামনা করে মিলা ও দোয়া পরিচালনা করেন মাওলানা ক্বারী আনিছুর রহমান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১